• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
  • |
  • English Version
  • |
Headline :
সালথার আটঘরে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে দোয়া প্রত্যাশী সাজেদা বেগম সালথায় সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন তেঁথুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত গাজীপুর মিউজিক এসোসিয়েশন এর পুর্নমিলনী ও কমিটি গঠন! সানজানার বাবা রিমান্ডে হিমায়িত খাদ্য পরিবহণ ট্রেনে চিলিং বগি ও ডাকের অন্যান্য গাড়িতে চিলিং ভ্যান চালু করা হবে-ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী কালীগঞ্জে একই শাড়িতে স্বামী-স্ত্রীর লাশ বাঘায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার সালথায় ৪লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল ধ্বংস

বিশ্বকাপের ব্যাপারে কোনো সিদ্ধান্ত ছাড়াই শেষ আইসিসি সভা

Reporter Name / ৩২ Time View
Update : রবিবার, ৩১ মে, ২০২০

টি-টোয়েন্টি বিশ্বকাপের ব্যাপারে কোনো সিদ্ধান্ত ছাড়াই শেষ হয়েছে আইসিসির বোর্ড সভা।

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল-আইসিসির পরবর্তী বৈঠক অনুষ্ঠিত হবে ১০ই জুন। সেদিনই নেয়া হবে অপেক্ষমান সব সিদ্ধান্ত।

করোনায় স্থবির ক্রীড়াঙ্গন। আইসিসির কর্তারা তাই বসেছিলেন ভিডিও কনফারেন্সে। মিটিংয়ে এজেন্ডা ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপ ঠিক সময়ে হবে না কি পেছাবে। সঙ্গে আলোচনায় ছিল আইসিসির আসন্ন নির্বাচন। তবে, কোনো সিদ্ধান্তে আসতে পারেনি কর্তারা।

অক্টোবরের মাঝামাঝি হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। অর্থনৈতিক মন্দার কারণে অস্ট্রেলিয়া চায় পরের বছর টুর্নামেন্ট আয়োজন করতে। আবার ওই সময়ের বিশ্বকাপ পিছিয়ে গেলে ভারতের ইচ্ছা আইপিএল করার। সব মিলিয়ে তাই চলমান পরিস্থিতিতে কোনো সিদ্ধান্তে আসতে পারেনি আইসিসি। তাই জুনের ১০ তারিখ আবার বসবে বৈঠক।


More News Of This Category