• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
  • |
  • English Version
  • |
Headline :
সালথার আটঘরে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সম্প্রীতি সমাবেশ রাজশাহী জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে দোয়া প্রত্যাশী সাজেদা বেগম সালথায় সময়ের প্রত্যাশা পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন তেঁথুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত গাজীপুর মিউজিক এসোসিয়েশন এর পুর্নমিলনী ও কমিটি গঠন! সানজানার বাবা রিমান্ডে হিমায়িত খাদ্য পরিবহণ ট্রেনে চিলিং বগি ও ডাকের অন্যান্য গাড়িতে চিলিং ভ্যান চালু করা হবে-ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী কালীগঞ্জে একই শাড়িতে স্বামী-স্ত্রীর লাশ বাঘায় এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার সালথায় ৪লক্ষ টাকার নিষিদ্ধ চায়না জাল ধ্বংস

এ বছর বিশ্ব ক্রীড়াঙ্গনে সর্বোচ্চ আয় করেছেন রজার ফেদেরার

Reporter Name / ৩৩ Time View
Update : রবিবার, ৩১ মে, ২০২০

বিশ্ব ক্রীড়াঙ্গনে এ বছর সর্বোচ্চ আয়ের শীর্ষে জায়গা করে নিয়েছেন টেনিস সুপারস্টার রজার ফেদেরার। দুইয়ে আছেন ফুটবলার ক্রিষ্টিয়ানো রোনালদো, তিনে লিওনেল মেসি।

শুক্রবার (২৯শে মে), বিশ্বের সবচেয়ে বেশি আয় করা অ্যাথলিটদের তালিকা প্রকাশ করেছে ফোর্বস সাময়িকী। গত ১২ মাসে ১০৬ দশমিক তিন মিলিয়ন ডলার আয় করেছেন ফেদেরার। যার মধ্যে ১০০ মিলিয়ন বিভিন্ন এন্ডোর্সমেন্ড থেকে, বাকিটা খেলার মাধ্যমে। এর মধ্য দিয়ে প্রথম কোন টেনিস খেলোয়াড় হিসেবে সর্বোচ্চ আয় করা অ্যাথলিট বনে যান ৩৮ বছর বয়সী রজার। গত বছর এ তালিকার চার নম্বরে ছিলেন এই টেনসি কিংবদন্তী।

এদিকে, গতবারের শীর্ষে থাকা মেসির অবস্থান এবার তিনে। বার্সেলোনা ফরোয়ার্ডের এবারের আয় ১০৪ মিলিয়ন ডলার। ১০৫ মিলিয়ন ডলার আয় করে তালিকার দুইয়ে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আরেক ফুটবল স্টার নেইমার আছেন চার নম্বরে। ব্রাজিলিয়ান তারকার আয় ৯৫ দশমিক ৫ মিলিয়ন ডলার। করোনার কারণে বেতন কাটা পড়ায় পিছিয়ে গেছেন মেসি ও রোনালদো।

আর, সেরেনা উইলিয়ামসকে টপকে নারীদের মধ্যে সবার শীর্ষে নাওমি ওসাকা। ৩৭ দশমিক চার মিলিয়ন ডলার আয় করেছেন জাপানি টেনিস তারকা।


More News Of This Category